সিলেটে মৃত্যুহীন দিনে করোনায় আরও ৩জন আক্রান্ত

315238.jpeg

সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৩জন। সর্বশেষ চব্বিশ ঘন্টায় নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ০.৪৭ ভাগ। এনিয়ে করোনায় মৃত্যুহীন আরো একটি দিন কাটালো সিলেট বিভাগ। গেল ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে কেউ মারা যাননি। স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় জানিয়েছে এমন তথ্য। তবে ৬৩৩ জনের নমুনা পরীক্ষা করে করোনা আক্রান্ত পাওয়া গেছে ৩ জন। আর একই সময়ে করোনা থেকে সুস্থ হয়েছেন ১০ জন।

রবিবার (২৮ নভেম্বর) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. হিমাংশু লাল রায় স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, রবিবার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে পূর্ববর্তী ২৪ ঘন্টায় সিলেট বিভাগে যে ৩ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন তাদের তিনজনের বাড়ি সিলেট জেলায়। নমুনা পরীক্ষা বিবেচনায় আক্রান্ত সনাক্তের হার শূণ্য দশমিক চার সাত শতাংশ।

আর এ নিয়ে সিলেট বিভাগে করোনা আক্রান্ত সনাক্তের সংখ্যা দাঁড়ালো ৫৪ হাজার ৯৬৫ জনে। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ৪ হাজার ৮৫৯ জনসহ সিলেট জেলায় শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৮৮৮ জন। এছাড়া সুনামগঞ্জের ৬ হাজার ২৪৫ জন, মৌলভীবাজারের ৮ হাজার ১৭৪ জন ও হবিগঞ্জে ৬ হাজার ৬৫৯ জন রয়েছেন শনাক্তের তালিকায়।

গেল ২৪ ঘন্টায় নতুন করে কেউ মারা না যাওয়ায় করোনায় প্রাণহানীর সংখ্যা আগের মতো ১ হাজার ১৮০ জনই আছে। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যাওয়া ১১৮ জনসহ সিলেট জেলায় মারা গেছেন ৯৮৬ জন। আর বাকিদের মধ্যে সুনামগঞ্জে ৭৪ জন, মৌলভীবাজারে ৭২ জন ও হবিগঞ্জে ৪৮ জন মারা গেছেন।  গেল ২৪ ঘন্টায় সুস্থ হওয়া ১০ জনসহ বিভাগে করোনা থেকে সুস্থতার সংখ্যা দাঁড়ালো ৪৯ হাজার ৩৬০ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com