আলালের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা চান জাইমা রহমান

128104.jpeg

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্যের জন্যে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা চান বেগম খালেদা জিয়ার নাতনি জাইমা রহমান।

সোমবার (১৩ ডিসেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টে জাইমা রহমান এই দাবি করেন।

জাইমা লেখেন, আমি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত নই, এ কারণে অনেক কিছুই দেখার সুযোগ হয় না। প্রধানমন্ত্রীকে নিয়ে আমাদের দল বিএনপির যুগ্ম মহাসচিব জনাব মোয়াজ্জেম হোসেন আলালের একটি বক্তব্য দৃষ্টিগোচর হয়েছে। আওয়ামী লীগের পদচ্যুত প্রতিমন্ত্রী মুরাদ হাসান যে ধরনের কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন তিনিও প্রায় একই রকম বক্তব্য দিয়েছেন। মুরাদ হাসান তার কৃতকর্মের শাস্তি পেয়েছেন। আমি আশা করবো জনাব আলাল সাহেব উনি উনার এই নোংরা বক্তব্য অবিলম্বে প্রত্যাহার করবেন এবং ক্ষমা চাইবেন। সাংগঠনিকভাবেও বিএনপির পক্ষ থেকে উনাকে সতর্ক করা হোক।

‘‘একই অপরাধে একজনের বেলায় আপনি প্রতিবাদ করবেন, আরেকজনের বেলায় চুপ থাকবেন, এধরনের দ্বিচারিতায় আমি বিশ্বাসী নই। সুস্থ রাজনীতির চর্চা হোক, অসুস্থতার নয়।’

উল্লেখ্য, জাইমা রহমানের বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্যের কারণে প্রধানমন্ত্রীর নির্দেশে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের পদ হারান ডা. মুরাদ হাসান। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালের একটি বক্তব্য ভাইরাল হয়, যেখানে তিনি প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে কুরুচিপূর্ণ মন্তব্য করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com