সিলেট মহানগর ট্রাফিক পুলিশের ট্রাফিক পক্ষ সম্পন্ন

images-1-22.jpeg

সিলেট মহানগর ট্রাফিক পুলিশের ট্রাফিক পক্ষ সম্পন্ন হয়েছে। বুধবার (১৫ ডিসেম্বর) দুপুরে সিলেটের দক্ষিণ সুরমার হুমায়ন রশিদ চত্ত¡রে যানবাহন চালক, সহযোগী ও পথচারীদের নিয়ে পথসভার মধ্যেদিয়ে ট্রাফিক পক্ষের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন হয়। ট্রাফিক আইন মানতে উৎসাহিত করা, সড়কে শৃঙ্খলা ফেরানো এবং সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের গত ১ ডিসেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত চলে ট্রাফিক পক্ষ। ট্রাফিক পক্ষের সমাপনী অনুষ্ঠানে ট্রাফিক আইন সম্পর্কিত লিফলেট বিতরন করা হয়।

সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট মহানগর ট্রাফিক পুলিশের সহকারি পুলিশ কমিশনার আতাহারুল ইসলাম তালুকদার, টিআই (প্রশাসন) সরওয়ার মোহাম্মদ পারভেজ, টিআই নিখিল জীবন চাকমা, সার্জেন্ট মোঃ মারুফ হাসান এবং যানবাহন মালিক, চালক, সহযোগী ও পথচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় ট্রাফিকের সহকারি পুলিশ কমিশনার আতাহারুল ইসলাম তালুকদার বলেন, সড়ক পরিবহন আইন ও সড়কে শৃঙ্খলা ফেরাতে উপস্থিত সবার প্রতি অনুরোধ জানান। এসময় তিনি গণপরিবহন চালকদের ঝুঁকিপূর্ণ যানবাহন চালনা থেকে বিরত থাকার পাশাপাশি পথচারীদের সড়ক পারাপারে সচেতনতা অবলম্বন করার জন্য প্রয়োজনে ট্রাফিক পুলিশের সাহায্য নেয়ার জন্য অনুরোধ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com