সিলেটে মহানগর যুবলীগের ভ্রাম্যমান চলচ্চিত্র প্রদর্শনী

316913.jpeg

মুজিব জন্মশতবার্ষিকী, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে ভ্রাম্যমান চলচ্চিত্র প্রদর্শন করেছে সিলেট মহানগর যুবলীগ। সিলেট নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ভ্রাম্যমান চলচ্চিত্র প্রদর্শন করা হয়।

শনিাবার (১৮ ডিসেম্বর) সিলেটে প্রদর্শনীর উদ্বোধন করেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি।

আম্বরখানায় ভ্রাম্যমান চলচ্চিত্র প্রদর্শনীর উদ্বোধনকালে তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এবং সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। মহান বিজয় দিবস ও স্বাধীনাতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ভ্রাম্যমান এই চলচ্চিত্র প্রদর্শনী এই কর্মসূচিগুলোর অন্যতম।

তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ২৩ বছরের সংগ্রাম, জেল-জুলুম, অত্যাচার আর নির্যাতন সহ্য করেছেন। তিনি দিক নির্দেশনা দিয়ে বাঙাালি জাতিকে মুক্তির স্বাদ দিয়েছেন। দেশের স্বাধীনতার জন্য তার যে ত্যাগ তা কোন ভাষায় প্রকাশ বা সংজ্ঞায়িত করা সম্ভব না। আমাদের বাঙালি জাতীয়তাবাদ বেঁচে থাকার জন্য, বাঙালি সংস্কৃতির বিকাশ সাধণ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং আবশ্যকীয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবলীগের ২৭টি ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ মহানগর যুবলীগের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com