ইউপি নির্বাচন: কানাইঘাটে আ’লীগের ১৩ নেতাকর্মী বহিষ্কার

128802.jpeg

পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগে বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সিলেটে কানাইঘাটে আওয়ামী লীগের ১৩ নেতাকর্মীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

দলীয় নির্দেশ অমান্য করে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও বিদ্রোহীদের পক্ষে কাজ করায় তাদের বিরুদ্ধে এ শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন, উপজেলার ৩ নং দিঘীর পার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও এই ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী আব্দুল বাসিত, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও দিঘির পাড় ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আব্দুল মোমিন চৌধুরী মুহিন, সাঁতবার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ওই ইইউনিয়নের চেয়রম্যান প্রার্থী আব্দুর নূর, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সদস্য ও কানাইঘাট সদর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শামসুদ্দিন বাবুল মহুরি, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সদর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মঞ্জুর আলম, সিলেট মহানগর শ্রমিক লীগের সহ-সভাপতি ও কানাইঘাট সদর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী এনামুল হক, কানাইঘাট সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও এই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শামসুল ইসলাম, কানাইঘাট সদর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও এই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম,  দক্ষিণ বাণিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও এই ইউনিয়নেরে চেয়ারম্যান প্রার্থী বাবুল রানা চৌধুরী, রাজাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও এ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সোহেল রানা চৌধুরী, রাজাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও এ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী খালেদ হাসান তারেক, রাজাগঞ্জ ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক ও এ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী লুৎফুর রহমান চৌধুরী এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন রাজাগঞ্জ ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ও এ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল আলীম সাগর।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান বলেন, দলীয় নির্দেশ অমান্য করে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হওয়ায় তাদের বিরুদ্ধে এ শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়। যারাই দলের নির্দেশনা অমান্য করবেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এরআগে গত ২৫ ডিসেম্বর বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হওয়ায় জকিগঞ্জ উপজেলার ৪ নেতাকে বহিস্কার করে সিলেট জেলা আওয়ামী লীগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com