সিলেটে সিএনজি অটোরিকশায় ইয়াবা ব্যবসা, ২জন গ্রেফতার

318035.jpeg

আইনশৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিতে সিলেটে চলছে সিএনজি অটোরিকশা করে ইয়াবা ব্যবসা। আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য মাদক ব্যবসায়ীদের প্রলোভনে এ ব্যবসায় জড়িয়ে পড়ছেন সিএনজি অটোরিকশার চালকরা। সিলেট নগরীর পাঠানটুলা থেকে এমন এক চক্রকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। এসময় পুলিশ ২ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে ১২ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। সোমবার (৩ জানুয়ারি) সকালে গ্রেফতারকৃতদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

এরআগে রবিবার (২ জানুয়ারি) রাতে গোপন তথ্যের ভিত্তিতে পাঠানটুলা এলাকাস্থ রাগিব রাগেয়া মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতাল এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে। এসময় ইয়াবা পরিবহন কাজে ব্যবহৃত (সিলেট থ ১২-২০৮৬) সিএনজি অটোরিকশা আটক করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে, সুনামগঞ্জ জেলার শাল্লা থানার আটগাঁও গ্রামের সাবেদ আলী ভুট্টোর ছেলে আল আমিন শেখ (৩১) ও নেত্রকোনা জেলার আটপাড়া থানাধীন সোনাকানিয়া গ্রামের ফুল মিয়ার ছেলে সুমন আহমদ (২২)।

সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার আশরাফ উল্যাহ তাহের। তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ২ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা সিএনজি অটোরিকশা করে ইয়াবা ব্যবসা করে আসছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com