সিলেট বিভাগের একমাত্র নারী চেয়ারম্যান দীপা

129110.png

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সুখাইড় উত্তর রাজাপুর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নাসরিন সুলতানা দীপা। এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি সুনামগঞ্জ জেলা তথা সিলেট বিভাগের প্রথম নির্বাচিত নারী চেয়ারম্যান হয়েছেন।

বুধবার অনুষ্ঠিত এ ইউনিয়নের নির্বাচনে ১২ শ ভোটের ব্যবধানে দীপা বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বিজয়ী হয়ে নাসরিন সুলতানা দীপা বলেন, আমার মরহুম পিতা গিয়াস উদ্দিন চৌধুরী ও মরহুম নানা মনির উদ্দিন চৌধুরী এই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন দীর্ঘদিন। তারা যেভাবে এই এলাকার মানুষের সুখে দুঃখে পাশে ছিলেন তাদের উত্তরাধিকার হিসেবে আমি কথা দিচ্ছি আমি ও আপনাদের পাশে ছিলাম আছি থাকব ইনশাল্লাহ। আমি এই এলাকার সন্তান তাই আমি আমার এলাকার উন্নয়নের জন্য আজীবন কাজ করব। আমি সবার কাছে কৃতজ্ঞ।

তার বাড়ি সুনামগঞ্জ জেলার ধর্ম পাশা উপজেলার সুখাইড় উত্তর রাজাপুর ইউনিয়নের দিগজান গ্রামে। তার পিতা মরহুম গিয়াস উদ্দিন চৌধুরী, নানা মরহুম মনির উদ্দিন চৌধুরী দুজনই এই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন।

নাসরিন সুলতানা দীপা সুনামগঞ্জ মহিলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক, সুনামগঞ্জ ওমেনস চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক, ধর্ম পাশা উন্নয়ন ফোরামের মহিলা বিষয়ক সম্পাদক, সুনামগঞ্জ শহরের অত্যাধুনিক শিক্ষা প্রতিষ্ঠান ফারিহা একাডেমির প্রতিষ্ঠাতা। দীপার স্বামী আসাদুজ্জামান সেন্টু সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ,সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রীর পরিচালক।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com