সিলেটের হয়ে ছক্কার ঝড় তুলতে আসছেন সিমন্স

319104.jpeg

ওয়েস্ট ইন্ডিজের টপ অর্ডার ব্যাটসম্যান লেন্ডন সিমন্সকে সরাসরি সাইনিংয়ে দলে ভিড়িয়েছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)  ফ্র্যাঞ্চাইজি সিলেট সানরাইজার্স। এক বিবৃতির মাধ্যমে ফ্র্যাঞ্চাইজিটি এই তথ্য নিশ্চিত করেছে।

লেন্ডন সিমন্স ওয়েস্ট ইন্ডিজের অন্যতম বিধ্বংসী ব্যাটসম্যান। চার-ছক্কার ফুলঝুরি ছুটাতে তার ব্যাট যেন প্রস্তুত থাকে! সিলেট সানরাইজার্স তাই আশা করছে, এবারের বিপিএলেও বাউন্ডারির ঝড় তুলবেন সিমন্স।

করোনাভাইরাসসহ বিভিন্ন কারণে এবারের বিপিএলে বিদেশি তারকা ক্রিকেটারদের সংখ্যা কম। এই অবস্থায় সিমন্সকে দলে টেনে চমক দেখিয়েছে সিলেট সানরাইজার্স।

সিলেটের নামে থাকা এই ফ্র্যাঞ্চাইজি সরাসরি সাইনিংয়ে পেসার তাসকিন আহমেদকে দলে টানে। বিদেশি ক্যাটাগরিতে নেওয়া হয়েছে শ্রীলঙ্কার দীনেশ চান্দিমাল, ওয়েস্ট ইন্ডিজ কেসরিক উইলিয়ামস ও দক্ষিণ আফ্রিকার কলিন ইনগ্রামকে। তবে চান্দিমালকে পাওয়া নিয়ে সংশয় আছে।

বিপিএলের এবারের আসরের পর্দা ওঠছে আগামী ২১ জানুয়ারি। ফাইনাল হবে ১৮ ফেব্রুয়ারি। ঢাকা, সিলেট ও চট্টগ্রামে হবে আসরের ম্যাচগুলো।

সিলেট সানরাইজার্স স্কোয়াড>>

সরাসরি সাইনিং: তাসকিন আহমেদ, দীনেশ চান্দিমাল (শ্রীলঙ্কা), কেসরিক উইলিয়ামস (ওয়েস্ট ইন্ডিজ), কলিন ইনগ্রাম (দক্ষিণ আফ্রিকা) ও লেন্ডন সিমন্স (ওয়েস্ট ইন্ডিজ)।

ড্রাফট থেকে দেশি: মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, আল আমিন হোসেন, নাজমুল ইসলাম অপু, এনামুল হক বিজয়, সোহাগ গাজী, অলক কাপালি, মুক্তার আলি, সিরাজ আহমেদ , মিজানুর রহমান, নাদিফ চৌধুরী, জুবায়ের হোসেন লিখন এবং শফিউল হায়াত হৃদয়।

ড্রাফট থেকে বিদেশি: রবি বোপারা (ইংল্যান্ড), অ্যাঞ্জেলো পেরেরা (শ্রীলঙ্কা), সিরাজ আহমেদ (সংযুক্ত আরব আমিরাত)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com