সিলেটে একদিনে র‌্যাবের যতো অভিযান

319489.gif

র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব (৯) সিলেটের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমানের মাদক উদ্ধার, ধর্ষণ মামলার আসামি ও মাদক ব্যবসায়ীদেরকে গ্রেপ্তার করেছে।

র‌্যাব-৯ সূত্র জানায়, সিলেট জেলার কোম্পানীগঞ্জ থানাধীন ধলুইগাঁও এলাকা থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার মো. মাসুক মিয়া (৩৭)-এর কাছ থেকে ১৮৪ বোতল ফেন্সিডিলএকটি মোবাইল ও সিমকার্ড এবং নগদ ২০ হাজার ৯০ টাকা উদ্ধারের পাশাপাশি একটি সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়েছে। গ্রেপ্তার মাসুক মিয়া মহানগর পুলিশের জালালাবাদ থানার কালীগাঁও গ্রামের ইসাক আলীর ছেলে।একইদিন বৃহস্পতিবার (২০ জানুয়ারি) জেলার জৈন্তাপুর থানাধীন বালিধারা নয়াখেল উত্তর গ্রাম থেকে ১৩৫ বোতল বিদেশি মদ উদ্ধার। পরিত্যক্ত অবস্থায় মদগুলো উদ্ধার করা হলেও কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। মদগুলো জৈন্তাপুর থানায় জিডিমূলে হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে র‌্যাব-৯, (সিপিসি-১) শায়েস্তাগঞ্জ ক্যাম্প, হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন এলাকা হতে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার এজাহার নামীয় একজন আসামিকে গ্রেপ্তার করেছে।

মাধবপুরের শাহজাহানপুর ইউনিয়নের শাহপুর বাজার হতে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামি শিবু রক্ষিত (৩৫) কে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার শিবু পিতা-মৃত নোয়াপাড়ার হটাখোলা সংকর রক্ষিতের ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com