নগরীর ২০ নম্বর ওয়ার্ডে মিঠু তালুকদারের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

129715.jpeg

সিলেট নগরীর ২০ নম্বর ওয়ার্ডের শীতার্ত মানুষের মাঝে তরুণ সমাজসেবক ও ব্যবসায়ী মিঠু তালুকদারের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে নগরীর শিবগঞ্জস্থ সৈয়দ হাতিস আলী উচ্চ বিদ্যালয় মাঠে শীতার্ত মানুষের মাঝে প্রায় ১৫০০ কম্বল বিতরণ করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ। ২০ নম্বর ওয়ার্ডের ছাত্র ও যুব সমাজ এই বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেছে।

তরুণ সমাজসেবক ও ব্যবসায়ী মিঠু তালুকদারের সভাপতিত্বে ও সজুন আচ্যার্য্য শ্রাবন এবং আফজাল হোসেন মান্নার যৌথ পরিচালনা প্রধান অতিথির বক্তব্য রাখেন সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. এলাইছ মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন- টুলটিকর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিরেশ দাস, নারী কাউন্সিলর নাজমিন আক্তার কনা, সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য শফিউল্লাহ, মহানগর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নারগিস সুলতানা রুমি, ২০ নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ক্ষমা রাণী দে প্রমুখ।

শীতবস্ত্র বিতরণকালে বক্তারা বলেন, আমাদের প্রত্যেককেই যার যার নিজ অবস্থান সমাজের অসহায় মানুষের সহযোগিতায় এগিয়ে আসতে হবে। আজকে তরুণ সমাজসেবক ও ব্যবসায়ী মিঠু তালুকদার অসহায় মানুষের শীতবস্ত্র বিতরণ করেছেন, তা একটি মহতি উদ্যোগ।

বক্তারা তার মতো সমাজের সবাইকে শীতার্ত মানুষের পাশে এগিয়ে আসার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com