তুষার খান লাইফ সাপোর্টে

129778.jpeg

মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা তুষার খান অসুস্থ হয়ে রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে ভর্তি হয়েছেন। তার করোনা পরীক্ষার রেজাল্ট পজেটিভ এসেছে। তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম।

নাসিম জানান, কয়েকদিন যাবত তুষার খান অসুস্থ। শনিবার (২২ জানুয়ারি) অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডাক্তাররা তাকে ভর্তি করিয়ে নেন। ফুসফুসে সংক্রমণের কারণে তার কথা বলতেও সমস্যা হচ্ছে। তার করোনা পজেটিভ এসেছে। এ মুহূর্তে লাইফ সাপোর্টে রাখা হয়েছে

অভিনেতা আনিসুর রহমান মিলন জানান, কয়েকদিন আগে তুষার খানের এক ফেসবুক স্ট্যাটাস দেখে তার সঙ্গে যোগাযোগ করেন। জানতে পারেন তিনি অসুস্থ। তখন তার বাসায় করোনা পরীক্ষার ব্যবস্থা করান। রবিবার (২৩ জানুয়ারি) তার করোনা পরীক্ষার রেজাল্ট পজিটিভ আসে।

উল্লেখ্য, তিন যুগের বেশি সময় ধরে অভিনয় করে যাচ্ছেন তুষার খান। ১৯৮২ সালে ‘আরণ্যক’ নাট্যদলের সঙ্গে যুক্ত হয়ে তার পথচলার সূচনা। এরপর দলটির প্রায় সব নাটকে অভিনয় করেছেন তিনি।

মঞ্চের গণ্ডি ছাড়িয়ে টেলিভিশন ও সিনেমার পর্দায় নিয়মিত হন তুষার খান। অসংখ্য নাটকে তার অভিনয় দর্শককে মুগ্ধ করেছে। সিনেমায়ও তার অভিনয় আলাদাভাবে প্রশংসিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com