সিলেটবিপিএলের সিলেট পর্ব শুরু হচ্ছে আজ

130294.jpeg

ঢাকা ও চট্টগ্রাম পেরিয়ে বিপিএল এসেছে সিলেটে। সোমবার (৭ ফেব্রুয়ারি) থেকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ৩ দিনে হবে ৬ ম্যাচ।

বিপিএলের সিলেট পর্বে ৮ ফেব্রুয়ারি মিনিস্টার ঢাকার বিপক্ষে বাঁচা মরার লড়াইয়ে নামবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

এরই মধ্যে সবগুলো দল পৌঁছে গেছে সিলেটে। ঢাকায় শেষ দিন বৃষ্টিতে ম্যাচ পণ্ড হয়। দিনে ও রাতের দুটি ম্যাচেই পয়েন্ট ভাগাভাগি করতে হয় দলগুলোকে। সিলেটের আবহাওয়া গুমোট হয়ে থাকলেও বৃষ্টি নেই। আগামী তিন-চারদিন বৃষ্টির শঙ্কাও নেই।

সিলেট বিভাগের দল সিলেট সানরাইজার্স এখানে তিনটি ম্যাচ খেলবে। সোমবার প্রথম ম্যাচ খুলনার বিপক্ষে। পরের দুইটি খেলবে বরিশাল ও কুমিল্লার বিপক্ষে।

৬ ম্যাচে মাত্র ১ জয় পাওয়া সিলেটের প্লে’ অফে উঠার সম্ভাবনা কাগজে-কলমে টিকে আছে। তবে সিলেটে যদি তারা ম্যাচ জিততে না পারে তাহলে বিপিএল শেষ হয়ে যাবে নিজ শহরেই।

সিলেটে প্রথম ম্যাচে খেলবে কুমিল্লা ও বরিশাল। পয়েন্ট তালিকার শীর্ষ দুই দলের ম্যাচ দিয়েই এখানে টি-টোয়েন্টি উন্মাদনা শুরু হবে। ৬ ম্যাচে ৪ জয় নিয়ে ৯ পয়েন্ট কুমিল্লার। তারা রয়েছে শীর্ষে। বরিশালেরও পয়েন্ট ৯। তবে তারা ম্যাচ খেলেছে একটি বেশি।

পয়েন্ট তালিকার তিনে আছে মিনিস্টার গ্রুপ ঢাকা। ৭ ম্যাচে ৩টি করে জয় ও পরাজয় নিয়ে তাদের পয়েন্ট ৭। খুলনা টাইগার্স রয়েছে চার নম্বরে। তাদের পয়েন্ট ৬। ৬ পয়েন্ট নিয়ে চট্টগ্রামের অবস্থান পাঁচে।
টুর্নামেন্টের প্লে অফে কোন চার দল যাবে তা নিশ্চিত হয়ে যেতে পারে সিলেটেই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com