সিলেটের সেই লেডি বাইকার রিয়া আবারও ‘আলোচনায়’

321225.gif

‘সিলেটের আলোচিত লেডি বাইকার’ রিয়া আবারও আলোচনায় এসেছেন। রিয়াকে নিয়ে নানা জল্পনা সিলেটে। সবচেয়ে আপডেট কয়েক লাখ টাকা দামের ‘আর ওয়ান ফাইভ’ মডেলের মোটরসাইকেল চালান রিয়া।

স্মার্ট, সুদর্শন এ তরুণী এবার তার বাইক দিয়ে ধাক্কা দিয়েছেন সিএনজিচালিত অটোরিকশাকে। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪ টায় ঘটনাটি ঘটেছে নগরীর দরগাহ গেইট এলাকায়।

সিএনজিচালিত অটোরিকশা চালকের দাবি, লেডি বাইকার রিয়া বেপরোয়াভাবে বাইক চালিয়ে সিএনজিচালিত অটোরিকশার পেছনে ধাক্কা দেন। এতে অটোরিকশার ক্ষতি হয়। একই সাথে তার বাইকেরও ক্ষতি হয়। পরে ঘটনাস্থলে পুলিশ আসে। পুলিশ ও স্থানীয় লোকজনদের কারণে এবার জনতার হাত থেকে রক্ষা পান লেডি বাইকার রিয়া

এ সময় রিয়া নিজের পরিচয় দিয়ে চিৎকার করে বলেন, ‘এটা কি পসিবল? বাইক সিএনজির ক্ষতি করবে। এই দেখেন আমার বাইক ক্ষতিগ্রস্ত হয়েছে-বলে জনতাকে বাইকের সেইটের কিটি ভাঙা টুকরো দেখান।’

এর আগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা হয় রিয়ার বিরুদ্ধে। সিলেটের আলোচিত লেডি বাইকার রিয়া রায়কে গত ২ ডিসেম্বর ১০ সপ্তাহের আগাম জামিন দেন হাইকোর্ট।

নগরের কুমারপাড়ার মন্দিরগলির ঝর্ণারপাড় এলাকার বাসিন্দা রিয়া রায়। অনলাইন জগতে লেডি বাইকার নামে পরিচিত তিনি। তরুণীদের মোটরসাইকেল চালাতে তিনি উদ্ধুদ্ধ করেন ভিডিও বার্তায়। নিজে টিকটক ভিডিও তৈরি করে ছড়িয়ে দেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

তার বয়ফ্রেন্ড আরমান সামিকে নিয়ে মাদক কারবারে নামার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। এক সময় পুলিশের হাতে তার বয়ফ্রেন্ড গ্রেফতার হন। প্রাইভেটকার থেকে মাদক উদ্ধারের ঘটনায় রিয়া ও তার বয়ফ্রেন্ড সামির বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ।

সিলেট মেট্রোপলিট্ন পুলিশের (এসএমপি) বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মুহাম্মদ মাইনুল জাকির তখন জানান, রিয়া বয়ফ্রেন্ড আরমান সামিকে নিয়ে সিলেটের এয়ারপোর্ট-সংলগ্ন এলাকায় যান। নীল রঙের একটি গাড়ি (ঢাকা মেট্রো খ ১৪-০৫১২) নিয়ে এদিক-সেদিক ঘুরছিলেন তারা। টহল পুলিশের সন্দেহ হলে গাড়িটি থামানোর সংকেত দেওয়া হয়। একটু দূরে গিয়ে থামে গাড়িটি। তখন গাড়ি থেকে এক তরুণী দ্রুত নেমে যান। এ সময় পুলিশ গাড়ি তল্লাশি করে একটি পানির বোতলে রাখা ৫০০ মিলিগ্রাম বিশেষ মদ, ১০ পিস ইয়াবা ও সামান্য গাজা উদ্ধার করে।’

এক সপ্তাহ পলাতক থাকা রিয়া রায় পরে হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com