বিয়ানীবাজারে দুর্ধর্ষ রাসেল আটক

323787.jpeg

বিয়ানীবাজারে থানা পুলিশ দুর্ধর্ষ  এক অপরাধীকে আটক করেছে। রাসেল আহমদ নামে আটক যুবক ছিনতাই ,অপহরণ, চুরিসহ বিভিন্ন অপরাধে জড়িত। সে উপজেলার পৌরসভার নিদনপুর গ্রামের উস্তার আলী পুত্র। শুক্রবার সন্ধ্যায় বিয়ানীবাজার পৌরশহরের আজির মার্কেট থেকে স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশের সোপর্দ করে।

পুলিশ জানায়, গত ১০ মার্চ (বৃহস্পতিবার)  আব্দুল বারী নামে এক দোকান কর্মচারীকে দাসগ্রামের রামকৃষ্ণ মিশন এলাকায় পথরুদ্ধ করে গলায় ছুরি ধরে তার সাথে থাকা মোবাইল ফোন এবং নগদ ১০ হাজার ছিনতাই করে পালিয়ে যায়। ঘটনাক্রমে পর দিন শুক্রবার সন্ধ্যায় পৌর আজির মার্কেট এলাকায় ঐ ছিনতাইকারী রাসেলের সাথে দেখা হয় ছিনতাইয়ের শিকার হওয়া আব্দুল বারীর।

তাৎক্ষনিক সে চিৎকার করে আশপাশের মানুষজনকে জড়ো করে তাদের সহযোগিতায়  তাকে আটক করে। পরে স্থানীয় জনতা তাকে পুলিশে কাছে সোপর্দ করেন। এসময় তার কাছে থেকে একটি ছুরি ও ছিনতাই যাওয়া মোবাইলটিও উদ্ধার করে পুলিশ।

আটকের পর তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এসময় সে জানায় শুধু ছিনতাই নয় সম্প্রতি বিয়ানীবাজারের পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল্লাহ আল ফাহাদকে অপহরণ এবং হত্যার চেষ্টায় সে জড়িত ছিলো। পুলিশ বলছে  তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মেহেদী হাসান জানান, রাসেল আহমদ নামে দুর্ধর্ষ এই ছিনতাইকারী  বিয়ানীবাজারসহ বিভিন্ন এলাকায় স্বাভাবিকভাবে ঘুরাফেরা করে। সুযোগ বুঝে অস্ত্র ঠেকিয়ে মানুষের অর্থ সম্পদ লুন্ঠন করে। শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com