সাকিবের তিন সন্তানসহ পরিবারের ৫ জন হাসপাতালে

131817.jpeg

জাতীয় দলের হয়ে সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন সাকিব আল হাসান। এদিকে তার তিন সন্তান, মা শিরিন আক্তার এবং শাশুড়ি আছেন হাসপাতালে ভর্তি রয়েছেন।

সন্তানরা মোটামুটি ভালো থাকলেও মা এবং শাশুড়ির অবস্থা কিছুটা সংকটাপন্ন। সাকিবের পারিবারিক সুত্র গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে।

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন সাকিবের মা শিরিন আক্তার। অবস্থা কিছুটা খারাপ হওয়াতে এভারকেয়ার হাসপাতালে ভর্তি আছেন তিনি। তার অবস্থায় পূর্বের চেয়ে কিছুটা উন্নতি হলেও এখনও স্বাভাবিক হতে পারেননি।

এদিকে সাকিবের একমাত্র ছেলে আইজাহ আল হাসান ও মেঝো মেয়ে ইরাম হাসান নিউমোনিয়াতে আক্রান্ত। অন্যদিকে বড় মেয়ে আলাইনা হাসানের অব্রি ঠান্ডা জ্বর। তিনজনই দাদির সঙ্গে একই হাসপাতালে ভর্তি আছেন। তবে তাদের অবস্থা অতোটা খারাপ নয়।

অপরদিকে, সাকিবের শাশুড়ি ক্যান্সারের রোগী। অবস্থা বেশ খারাপ হওয়ায় তিনি ভর্তি আছেন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)।

সন্তানদের নিয়ে যুক্তরাষ্ট্রে বসবাস করেন সাকিব পত্মী শিশির। গত ফেব্রুয়ারিতে শেষ হওয়া বিপিএলের সময় দেশে আসেন তিনি।

এত কিছু ঘটে যাওয়ার পরও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজটা খেলতেই হচ্ছে সাকিবকে। রোববার দক্ষিণ আফ্রিকা থেকে টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন গণমাধ্যমকে জানান, তৃতীয় ওয়ানডে খেলে হয়তো দেশে ফিরবেন ৩৪ বছর বয়সী এ ক্রিকেটার।

নির্বাচক হাবিবুল বাশার বলেন, “সাকিব নিয়মিতই দেশে যোগাযোগ রাখছে। পরিস্থিতি বুঝে সিদ্ধান্ত নেবে। সে তৃতীয় ওয়ানডে খেলতে চায়। বাকিটা পরিস্থিতির ওপর নির্ভর করবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com