সিলেটে এক বছরে করোনায় মৃত্যু ২৭৯

210835.jpeg

নিজস্ব প্রতিবেদক : সিলেট বিভাগে গত বছরের ১০ মার্চ থেকে এ বছরের ৬ মার্চ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ২৭৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে নারী-পুরুষ ও শিশু রয়েছেন। জেলার বিভিন্ন হাসপাতালে ৩৫ জন করোনা রোগী এখন চিকিৎসাধীন রয়েছেন। গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়েছেন ৭ জন এবং আক্রান্ত হয়েছেন আরও ৯ জন।

সিলেট বিভাগে করোনায় আক্রান্ত বৃদ্ধি পাওয়ার পাশাপাশি কমেছে সুস্থতা। সেই সাথে সিলেট জেলার বিভিন্ন করোনা হাসপাতালে আক্রান্ত হয়ে ৩৫জন চিকিৎসাধীন রয়েছেন। সিলেট বিভাগে নতুন করে আরও ১৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়েছেন মাত্র ৭জন এবং করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৯জন। শনিবার (৬ মার্চ) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া এ তথ্য জানান ।

স্বাস্থ্য বিভাগের প্রতিবেদনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেটে আরও ৯জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। যাদের মধ্যে সিলেট জেলার ২জন, সুনামগঞ্জে ৪জন, হবিগঞ্জে ১জন এবং ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ২জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় অফিস সূত্রে জানা যায়, শনিবার (৬ মার্চ) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৬ হাজার ৩৭৫ জন। এর মধ্যে সিলেট জেলায় ৯ হাজার ৮৬৬ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৫৫৭ জন, হবিগঞ্জে ২ হাজার ৬ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯৪৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া এখন পর্যন্ত সিলেট বিভাগে সুস্থ হয়েছেন ১৫ হাজার ৭০৯জন করোনা আক্রান্ত রোগী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com