সিলেটে ব্যানার-ফেস্টুনে ছবি দেয়ায় অসন্তুষ্ট ছাত্রলীগ সভাপতি!

Screenshot_3.jpg

নিজস্ব প্রতিবেদক :: কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় অসন্তুষ প্রকাশ করে বলেছেন, আমি দেখেছি অনেকেই আমার এবং সাধারণ সম্পাদক লেখকের ছবি দিয়ে পৃথক পৃথক ব্যানার-ফেস্টুন বানিয়ে টাঙিয়েছেন। এ সব করবেন না। এসব গ্রুপিং সৃষ্টি করে। আর কখনই এমন করবেন না, গ্রুপিংকে প্রশ্রয় দিবেন না- আমরা সবাই মিলেমিশে থাকতে চাই।

শনিবার (১৩ মার্চ) সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কর্মিসভায় সভাপতির বক্তব্যে জয় এ কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। তিনি বাংলাদেশের উন্নয়নে দিনরাত কাজ করে যাচ্ছেন। তবে বঙ্গবন্ধুর কন্যা, দশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এমন উন্নয়নের বিরোধিতা করছে জামায়াত শিবিরের প্রেতাত্মারা। তাঁরা আল জাজিরার মাধ্যমে প্রোপাগান্ডা ছড়াচ্ছে। তবে দেশের মানুষ বুঝে শেখ হাসিনার বিপল্প নেই। সেজন্য দেশের মানুষ তাদের প্রতিহত করছে। ভবিষ্যৎতেও করবে।

এদিকে, কর্মিসভায় সিলেট জেলা ও মাহনগর ছাত্রলীগের কমিটি দ্রুততম সময়ের মধ্যেই অনুমোদন দেয়া হবে বলে ঘোষণা দেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য।

তিনি বলেন, আপনারা সিলেট ছাত্রলীগ আমাদের অনেক দিয়েছেন। এখন আমাদের দেবার পালা। খুব দ্রুত সময়ের মধ্যেই সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি দেয়া হবে। আমরা যে কমিটি দেব সেই কমিটির নেতৃত্বে আপনারা কাজ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com