দেশব্যাপি নৈরাজ্যের প্রতিবাদে সিলেট মহানগর যুবলীগের বিক্ষোভ মিছিল

212786.jpeg

সিলেট :: বিএনপি-জামায়াত ও হেফাজতের সকল নৈরাজ্যের প্রতিবাদে মাঠে অবস্থান করছে সিলেট মহানগর যুবলীগ।

শনিবার (২৭ মার্চ) সকাল ১১টায় কেন্দ্রীয় যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে সিলেট মহানগর যুবলীগ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।

এদিকে সকালে যুবলীগ নেতাকর্মীরা কোর্ট পয়েন্টে অবস্থান করে এবং বিক্ষোভ মিছিল বিভিন্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এক প্রতিবাদ পথসভা অনুষ্ঠিত হয়।

পথ সভায় সভাপতির বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, ‘বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্র প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ও জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে জনগণকে সাথে নিয়ে রাজপথে যুবলীগ মাঠে থাকবে। যেখানেই সন্ত্রাস-নৈরাজ্য করা হবে সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে।

সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার বলেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য প্রতিহত করতে আমরা সব সময় রাজপথে থাকবো। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের যে অগ্রযাত্রা শুরু হয়েছে তার ধারাবাহিকতার বজায় রাখতে সন্ত্রাসী-জঙ্গির লালন-পালনকারী বিএনপি-জামায়াতকে কোন ধরনের সন্ত্রাস-নৈরাজ্য করতে দেওয়া হবে না। আমরা রাজপথে থেকেই তাদের মোকাবিলা করবো।

এসময় ২৭টি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক ও মহানগর যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com