সিলেটের কাস্টঘরে মাদকের হাট, ইয়াবা লিটন কারাগারে

213150.jpeg

নিজস্ব প্রতিবেদক : সিলেটের কাস্টঘর এলাকায় দীর্ঘদিন থেকে ইয়াবা বিক্রি করে আসছে স্থানীয় সুইপার কলোনীর কিছু মাদক ব্যবসায়ী। পুলিশ একাধিকার মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করার জন্য অভিযান চালালেও হোতারা রহস্যজনক কারণে থেকে যায় ধরাছোঁয়ার বাহিরে। তবে এ পর্যন্ত যেসব মাদক ব্যবসায়ীরা ধরা পড়েছে তারা খুচরা ব্যবসায়ী বলে পুলিশের একটি সূত্র জানায়।

এদিকে সিলেট নগরীর মেন্দিবাগ এলাকা থেকে পুলিশ অভিযান চালিয়ে ইয়াবাব ব্যবসায়ী হায়াতুর ইসলাম লিটনকে (২৮) গ্রেফতার করেছে। এসময় পুলিশ তার কাছ থেকে ২৮ পিস ইয়াবা উদ্ধার করে। গ্রেফতারকৃত লিটন সুনামগঞ্জ জেলার বড়ঘাট গ্রামের আব্দুল মালিকের ছেলে। বৃহস্পতিবার (১ এপ্রিল) সকালে কোতোয়ালি থানা পুলিশ তাকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। এরআগে বুধবার (৩১ মার্চ) মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল গোপন তথ্যের ভিত্তিতে তাকে গ্রেফতার করে।

পুলিশ সূত্র জানায়, গত ৪মাসে সিলেট নগরী থেকে যেসব ইয়াবা ব্যবসায়ীদেরকে গ্রেফতার করা হয়েছে এদের মধ্যে অধিকাংশই কাস্টঘর থেকে ইয়াবা সংগ্রহ করে মাদক সেবীদের কাছে বিক্রি করে আসছে। ইতোমধ্যে পুলিশ একাধিকবার কাস্টঘর এলাকায় ইয়াবা সিন্ডিকেটের সদস্যদেরকে গ্রেফতার করতে অভিযান চালিয়েছে।

সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্যাহ তাহের বলেন, পুলিশ মাদক ব্যবসায়ীদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে। সেই সাথে নজরদারিও বৃদ্ধি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com