সিলেট – কোম্পানীগঞ্জ সড়কের পাশ থেকে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার

117063.jpeg

সিলেটের এয়ারপোর্ট থানাধীন সিলেট টু কোম্পানীগঞ্জ সড়কের পাশ থেকে এক বৃদ্ধ বয়সী অজ্ঞাতনামা লোকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৫ সেপ্টেম্বর) বিকাল সাড়ে চারটার দিকে লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, মোবাইল ফোনের মাধ্যমে সংবাদ পাওয়ার পর এয়ারপোর্ট থানাধীন সিলেট টু কোম্পানীগঞ্জ রোডস্থ সালুটিকর ব্রিজে উঠার পূর্বে সাকেরা ফিলিং স্টেশনের বিপরীত পাশে মেইন রাস্তার নিচ থেকে একজন বৃদ্ধ বয়সী অজ্ঞাতনামা লোকের লাশ উদ্ধার করা হয়। অফিসার ইনচার্জ এসআই(নিঃ)/ আবুল হোসেন ও সঙ্গীয় কং/৯১৫ শীতল, কং/৮৬৪ বাবুল, কং/১০৪৮ সায়েম, নারী কং/১৫৯২ আয়েশা, নারী কং/১৭৩১ চৈতী ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করেন।

পুলিশ আরও জানায়, উদ্ধারকৃত বৃদ্ধ পুরুষ লোকের লাশের বয়স অনুমান ৭০ বছর, মুখে সাদা (পাকা) দাড়ি, পড়নে ফুলহাতা শার্ট, চেক লুঙ্গি ও সাথে একটি লাল গামছা রয়েছে। মৃত ব্যক্তির দেহ ওলট-পালট করে দেখে তার ডান পায়ের গোড়ালিতে সামান্য ছেঁচা নীলফুলা জখম পরিলক্ষিত হয়। তার নাম ঠিকানা সংগ্রহের জন্য উপস্থিত লোকজনসহ স্থানীয় লোকজনদের জিজ্ঞাসাবাদ করলে কেউ তার নাম ঠিকানা ও পরিচয় বলতে পারে নাই। এমনকি মৃত্যুর কারণ সম্পর্কেও জানা যায় নাই। মৃত ব্যক্তির লাশ ময়না তদন্তের জন্য সুরতহাল প্রস্তুত পূর্বক বিধি মোতাবেক সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মৃত ব্যক্তির নাম ঠিকানা সংগ্রহসহ মৃত্যুর কারণ অনুসন্ধান অব্যাহত আছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস বি.এম. আশরাফ উল্যাহ তাহের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com