ওসমানীনগরে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ২

118321.jpeg

সিলেটের ওসমানীনগরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। নিহতরা একই গাড়ির চালক ও হেলপার বলে জানা গেছে।

শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে সিলেট ঢাকা মহাসড়কের উপজেলার চকের বাজার নামক স্থানে এই দুঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন অপর গাড়ির চালক ও হেলপার। তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা। দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি তামাবিল হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছে, শুক্রবার সকাল সাড়ে ৬ টার দিকে সিলেট ঢাকা মহাসড়কের উপজেলার দয়ামীর ইউনিয়নের চকের বাজারে সিলেটগামী ট্রাক ঢাকামেট্রা (ট- ২২ -৭০১২) ও বিপরিত দিক থেকে আসা ঢাকাগামী ট্রাক ঢাকা মেট্রো (শ-১১-২২৬৪) এর মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসয় সিলেটগামী ট্রাকের চালক হবিগঞ্জ জেলার সাইস্তাগঞ্জ উপজেলার আরশ আলী (৪২) ও একই গাড়ির হেলপার শাহজাহান মিয়া (৫৪) নিহত হন। এ ঘটনায় ঢাকাগামী ট্রাকের চালক ও হেলপার গুরুতর আহত হয়েছেন। খবর পেয়ে তামাবিল হাইয়ে পুলিশ ও তাজপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে মর্গে ও আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তামাবিল হাইওয়ে তামাবিল হাইয়ে পুলিশের এসআই আমির হোসেন বলেন, সিলেটগামী ট্রাকটি বগুড়া থেকে সিলেট আসছিলো। সেখানে খবর পাঠানো হয়েছে। বগুড়া থেকে লোক এসে লাশের পরিচয় শনাক্ত করবে। নিহতদের দুজনের একজন ট্রাক চালক এবং অন্যজন হেলপার হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com