সিলেটে চীনা নাগরিক খুনের ঘটনায় স্ত্রীর মামলা

218538.jpeg

নিজস্ব প্রতিবেদক : সিলেট নগরীর পাঠানটুলা এলাকায় স্বদেশী সহকর্মীর ছুরিকাঘাতে চীনা নাগরিক নিহত হওয়ার ঘটনায় মামলা দায়ের করেছেন নিহতের স্ত্রী। বুধবার (১৯ মে) রাতে নিহত চীনা নাগরিক উই ওনটো (৪৮) এর স্ত্রী ওয়াং কিউ আই ইউজিং সিলেট কোতোয়ালী থানায় হত্যার অভিযোগে মামলা নং-৪৪ দায়ের করেছেন। মামলায় জো চাওকে নামের এক চীনা নাগরিককে আসামী করা হয়েছে।

বর্তমানে জো চাওকে আহতবস্থায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পুলিশের পাহারায় চিকিৎসাধীন রয়েছেন। চীনা দূতাবাসের সিদ্ধান্ত অনুযায়ী বৃহস্পতিবার (২০ মে) সকাল সাড়ে ১০টা থেকে চীনা নাগরিক উই ওনটো ময়নাতদন্ত শুরু হয়।

বিষয়টি নিশ্চিত করেন কোতোয়ালি থানার ওসি আবু ফরহাদ। তিনি জানান, চীনা নাগরিক উই ওনটো হত্যার ঘটনায় বুধবার রাতে জো চাও নামের এক চীনা নাগরিককে আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন। স্বামী নিহতের খবর পেয়ে বুধবার চায়না থেকে ছুটে এসেছেন স্ত্রী ওয়াং কিউ আই ইউ জিং। এছাড়া নিহত শানজির ময়নাতদন্ত বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় শুরু হয় বলে জানান তিনি।

তিনি জানান, নিহত উই ওনটো ও মামলার আসামী  জো চাও রাতের কাজ শেষ করে সকালে এসে বাসায় নাস্তার সময় হাত ধোয়া নিয়ে একে অপরের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে চীনা নাগরিক উই ওনটো তারই সহপাঠী জো চাও  ছুরিকাঘাত করলে বাসাতেই তিনি মারা যান। এ ঘটনায় আহত অবস্থায় জো চাওকেআটক করা হয়। তাকে হত্যা মামলায় গ্রেফতার দেখানো হবে।

এরআগে গত মঙ্গলবার সকাল ৮টার দিকে সিলেট নগরীর পাঠানটুলা এলাকার বি ব্লকের ১১/৯ নং বাসায় ৫ম তলার ৭ম ফ্লাটে সকালে নাস্তা করার সময় হাতধোয়া নিয়ে বিরোধ দেখা দেয়। এসময় চীনা নাগরিক জো চাওকে’র ছুরিকাঘাতে উই ওনটো নিহত হন। এছাড়াও উই ওনটো এলোপাতাড়ি ছুরিকাঘাতে গুরুতর আহত হন জো চাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com