শাবির সকল শিক্ষক-কর্মকর্তাদের কম্পিউটার প্রদানের ঘোষণা উপাচার্যের

120979-scaled.jpeg

ডিজিটালাইজেশনকে আরও বেশি ত্বরান্বিত করতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সকল শিক্ষক-কর্মকর্তাদের কম্পিউটার প্রদান করা হবে বলে ঘোষণা দিয়েছেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

বৃহস্পতিবার (২৪ জুন) ইন্সটিটিউশনাল কোয়ালিটি এসিউরেন্স সেল (আইকিউএসি) এর উদ্যোগে বিভাগ ও দপ্তরের কর্মকর্তাদের নিয়ে আয়োজিত ‌‌Trainning on Good Governance: Official and Financial Management’  শীর্ষক কর্মশালায় এ ঘোষণা দেন উপাচার্য।

প্রধান অতিথি বক্তব্যে অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, বিশ্বায়ন ও ডিজিটালাইজেশনের এই যুগে দক্ষতা বৃদ্ধির বিকল্প নেই। বিশ্ববিদ্যালয় প্রশাসন দক্ষতা  বৃদ্ধিতে সব সময় কর্মশালা আয়োজনকে উৎসাহিত করে আসছে। কর্মশালার পাশাপাশি ডিজিটালাইজেশনকে ত্বরান্বিত করতে সকল শিক্ষক ও কর্মকর্তাদের একটি করে কম্পিউটার প্রদান করা হবে।

কাজের গুরুত্ব উল্লেখ করে তিনি বলেন, অফিসের কাজকে কখনো ফেলে রাখা যাবে না। প্রতিদিনের কাজ প্রতিদিন সম্পন্ন করার জন্য সর্বদা সচেষ্ট থাকতে হবে।

অনুষ্ঠানে আইকিউএসি এর পরিচালক অধ্যাপক ড. মো. আশরাফুল আলমের সভাপতিত্বে এবং আইকিউএসির অতিরিক্ত পরিচালক সহযোগী অধ্যাপক ইশরাত ইবনে ইসমাইলের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, হিসাব পরিচালক জনাব আ ন ম জয়নাল আবেদীন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com