চৌহাট্টায় নতুন কায়দায় মোবাইল ছিনতাই

image-9263-1516518250.jpg

সিলেট নগরীর চৌহাট্টা এলাকা থেকে অভিনব কায়দায় একটি মোবাইল ফোন ছিনতাই হয়েছে। চৌহাট্টাস্থ আলপাইন রেস্টুরেন্টের সামনে আজ মঙ্গলবার দুপুর ১২টায় এ ঘটনা ঘটে। ছিনতাই হওয়া মোবাইল ফোনের মালিক ইবাদ বিন সিদ্দিক এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করার প্রস্তুতি নিচ্ছেন বলে সিলেটভিউকে জানিয়েছেন।

ওই মোবাইল ফোনটি কীভাবে ছিনতাই হয়, ঘটনার বিস্তারিত তুলে ধরে তিনি (মালিক ইবাদ বিন সিদ্দিক) তার ফেসবুকে একটি পোস্ট করেছেন। সিলেটভিউ এর পাঠকের জন্য হুবহু তা তুলে ধরা হলো-

আজ দুপুর ১২টার পর সিলেট স্টেডিয়াম এলাকা থেকে আমার মোবাইলটি ছিনতাই হয়ে গেছে। একদম ফিল্মি স্টাইলে।

সিলেটের আলপাইন রেস্টুরেন্টের সামনে আমি আর ইমন দাঁড়ানো, নাস্তা করবো। হঠাৎ করে এক ভদ্রলোক আসলেন, সাহায্য চাইলেন আমাদের কাছে। বললেন যে, আমার হাতে মোবাইল নেই। আমার মেয়েকে ম্যাডামের কাছে পড়ার জন্য দিয়ে এসেছি। মেয়ের মোবাইল এই জায়গা থেকে হারিয়ে গেছে৷ আপনার মোবাইলটা দিন, মেয়ের মোবাইল নাম্বারে ফোন দিবো। দেখি পাই কী না!

আমি সাহায্য করলাম মোবাইল দিয়ে। বেচারা মেয়ের মোবাইল নাম্বারে কল দিলো। অপরপাশ থেকে আরেকজন রিসিভ করলেন। বললেন, এই মোবাইল আমি পেয়েছি। আপনি প্রমাণ দিয়ে নিয়ে যান। স্টেডিয়াম থেকে।

ভদ্রলোক আবারো আমার কাছে সাহায্য চাইলেন, বললেন আপনি যদি আমার সাথে স্টেডিয়াম যেতেন, ভালো হত। মোবাইলটা সহজে উদ্ধার করতে পারতাম। তারপর ভদ্রলোক আমাকে বললেন, আমার বাইকে আসুন। আমার সাথে ছিলো আলী হুসাইন খান ইমন। যেহেতু দুইজন, সে হিসেবে বাইকে না গিয়ে রিক্সায় চড়ে গেলাম স্টেডিয়ামে।

ভদ্রলোক আবার আমার মোবাইল নিলেন তার মেয়ের হারানো মোবাইলে ফোন দিতে। ফোন কানে লাগালেন। হ্যালো, কোন জায়গায় আছেন আপনি? মেডিনোভা বলে বলে মোটরসাইকেল স্টার্ট দিয়ে দিব্যি চলে গেলেন। চলে গেলো আমার ওয়ানপ্লাস মোবাইলটিও।

মানে চুর ভদ্রলোক সেজে এভাবেই ফিল্মি স্টাইলে মোবাইলটা ছিনতাই করে নিয়ে গেলেন। এটা অবশ্যই একটা চক্র। এই চক্রকে বের করতে হবে। যে নাম্বারে কল দেওয়া হয়েছিলো, সেই নাম্বার গ্রামীণফোন থেকে বের করে আনলে আশাকরি চক্রটাকে বেশ সহজে উদ্ধার করা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com