বড়লেখায় লকডাউন কার্যকরে তৎপর ছিল সেনাবাহিনী

121348.jpeg

করোনাভাইরাস সংক্রমণের ঊর্ধ্বগতি ঠেকাতে বৃহস্পতিবার (১ জুলাই) থেকে শুরু হওয়া লকডাউন কার্যকরে বড়লেখায় অন্যান্য বাহিনীর পাশাপাশি মাঠে রয়েছেন সেনাবাহিনীর সদস্যরা।

বড়লেখায় বৃহস্পতিবার সকাল থেকে বিভিন্ন এলাকায় সেনাবাহিনীর সদস্যদের গাড়ি নিয়ে টহল দিতে দেখা গেছে। এসময় তারা অকারণে মানুষের চলাচল নিয়ন্ত্রণে কাজ করেছেন।

সকাল ৯টার দিকে বড়লেখায় সেনাবহিনীর দল এসে পৌঁছায়। এরপর সেনাবাহিনীর সিলেট সেনানিবাসের ৫০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির ক্যাপ্টেন মো. মাহাদী হাসানের নেতৃত্ব সেনাবাহিনীর সদস্যরা টিম হয়ে শহর ও তৃণমূলে টহল জোরদার করেন।

এসময় তারা বড়লেখা উপজেলার পানিধার, কাঠালতলী বাজার, রতুলীবাজার, দক্ষিণভাগ বাজার, আজিমগঞ্জ বাজার, কাননগোবাজার ও বড়লেখা পৌর শহরে টহল দেওয়ার পাশাপাশি করোনার বিস্তার ঠেকাতে ও সাধারণ মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে সচেতনতামূলক প্রচারণা চালান।

এসময় বড়লেখা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূসরাত লায়লা নীরা, বড়লেখা থানার উপ পরিদর্শক (এসআই) সুব্রত দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

সেনাবাহিনীর সিলেট সেনানিবাসের ৫০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির ক্যাপ্টেন মো. মাহাদী হাসান সিলেটটুডেকে বলেন, ‘করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ প্রতিরোধে বৃহস্পতিবার থেকে শুরু হওয়া লকডাউন কার্যকর করতে মাঠে নেমেছে বাংলাদেশ সেনাবাহিনী। স্থানীয় জনগণ লকডাউন সঠিকভাবে মেনে চলছে এই বিষয়টি নিশ্চিত করতে সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। এ জন্য বড়লেখাবাসীকে সর্বদা সরকারি নির্দেশনা মেনে চলা, মাস্ক ব্যবহার করা এবং অপ্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি। স্থানীয় জনগনের সচেতনা, সহযোগীতা আর উপজেলা প্রশাসন, বাংলাদেশ পুলিশ, বিজিবির পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনীর উপস্থিতি করোনা সংক্রমণ প্রতিরোধমূলক এই অভিযানকে সফল করবে বলে আমার বিশ্বাস।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com