সিলেটে করোনার সকল রেকর্ড ভঙ্গ

303428.jpeg

অতীতের সব রেকর্ড ভেঙে সিলেটে একদিনে সর্বোচ্চ করোনা আক্রান্ত সনাক্ত হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৮টা থেকে পূর্ববর্তী ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৩০২ জন করোনা রোগী সনাক্ত হয়েছেন। সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় এই আক্রান্ত সনাক্ত হন। এ নিয়ে সিলেট বিভাগে আক্রান্ত সনাক্তের সংখ্যা ২৬ হাজার ছাড়ালো। আর গেল ২৪ ঘন্টায় সিলেটে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ২ জন।গতকাল শুক্রবার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া এ তথ্য নিশ্চিত করেন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্র জানায়, গেল ২৪ ঘন্টায় সিলেট বিভাগে যে ৩০২ জন আক্রান্ত সনাক্ত হয়েছেন তার মধ্যে ২১৫ জনই সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে মৌলভীবাজারের ৫২ জন, হবিগঞ্জের ২৫ জন ও সুনামগঞ্জের ১০ জন রয়েছেন। নতুন এই ৩০২ জনসহ সিলেট বিভাগে আক্রান্ত সনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৬ হাজার ২৮৩ জন। এর দুই তৃতীয়াংশই সিলেট জেলার। সিলেটে এখন পর্যন্ত আক্রান্ত সনাক্ত হয়েছেন ১৭ হাজার ৪০৯ জন। এছাড়া সুনামগঞ্জে ৩ হাজার ১৬ জন, হবিগঞ্জে ২ হাজার ৭৮১ জন ও মৌলভীবাজারে ৩ হাজার ৭৭ জন আক্রান্ত সনাক্ত হয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তর জানায়, গেল ২৪ ঘন্টায় সিলেটে করোনা থেকে সুস্থ হয়েছেন ১০৫ জন। এর মধ্যে ৮২ জন সিলেটের, ২১ জন মৌলভীবাজারের ও ২ জন সুনামগঞ্জের। আর সবমিলিয়ে বিভাগে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়িয়েছে ২৩ হাজার ৭৭৭ জন। এর মধ্যে সিলেটে ১৬ হাজার ১৫২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮৩০ জন, হবিগঞ্জে ২ হাজার ১১০ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৬৮৫ জন।

সিলেট বিভাগে গেল ২৪ ঘন্টায় যে দুইজন মারা গেছেন তারা সিলেট জেলার বাসিন্দা। আর শুরু থেকে এখন পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৪৮০ জনে। এর মধ্যে সর্বোচ্চ ৩৯৩ জন সিলেট জেলার। এছাড়া সুনামগঞ্জে ৩৩ জন, হবিগঞ্জে ১৯ জন ও মৌলভীবাজারে করোনায় ৩৫ জন মারা গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com