মানুষের উপস্থিতি কিছুটা বেড়েছে

download-1.jpg

করোনাভাইরাসের সংক্রমণ রোধে সারাদেশে সাত দিনের লকডাউন চলছে।  রোববার (৪ জুলাই) লকডাউনের চতুর্থ দিনে সিলেট নগরের বিভিন্ন সড়কে আগের দুই দিনের চেয়ে মানুষের উপস্থিতি কিছুটা বেড়েছে। তবে সরকার ঘোষিত বিধিনিষেধ পরিপালন নিশ্চিতে তৎপর রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

রোববার (৪ জুলাই) সকালে নগরীর কিছু এলাকা ও সড়ক ঘুরে এমন চিত্র দেখা গেছে। রাস্তায় বের হয়েছেন কর্মজীবীরা। রিকশায় গন্তব্যে ছুটেছেন অনেকে। কেউ কেউ যাচ্ছেন হেঁটে। চলছে ব্যক্তিগত গাড়িও। ভ্যানে বিক্রি হচ্ছে শাক-সবজি। খুলেছে নিত্যপণ্যের কিছু দোকান।

এদিকে সিলেট নগরজুড়ে সচেতনতা বাড়াতে ও নগরবাসীকে সচেতন করতে বিভিন্ন সড়কে মাইকিং করছে সিলেট সিটি করপোরেশন ও বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

প্রধান সড়কগুলোতে পুলিশের টহল অব্যাহত রয়েছে। সকাল থেকেই চেকপোস্ট বসিয়ে কঠোর অবস্থান নিয়ে আছে তারা। মানুষকে থামিয়ে গন্তব্য ও তার কারণ জিজ্ঞাসা করছেন পুলিশ সদস্যরা। আইনশৃঙ্খলা রক্ষার অন্য বাহিনীর সদস্যরাও টহল দিচ্ছেন।

লকডাউন বাস্তবায়ন করতে ও সরকারি আদেশ অনুযায়ী করোনা সংক্রমণ মোকাবিলায় মানুষের চলাচলসহ অন্যান্য বিষয়ে কঠোর বিধিনিষেধ নিশ্চিত করতে নগরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে। বাইরে যারা বের হয়েছেন তাদের কাছে কারণ জানতে চাওয়া হচ্ছে। সন্তোষজনক উত্তর দিতে না পারলে জরিমানা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com