ফের বিদ্যুৎহীনতার কবলে পড়তে যাচ্ছে সিলেট

Screenshot_18.jpg

ফের বিদ্যুৎহীনতার কবলে পড়তে যাচ্ছে সিলেট নগর। বর্ষা মৌসুমে এসেও বিদ্যুৎ যন্ত্রণা থেকে রেহাই মিলছে না নগরবাসীর।

মেরামত ও সংরক্ষন কাজের জন্য সিলেট নগরেরর বেশ কিছু জায়গায় আগামী ৫ দিন প্রতিদিন ৮ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সোমবার বিদ্যুৎ অফিসের এক বিজ্ঞতিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়-বিদ্যুতের ১১ কেভি ফিডারের আওতাভুক্ত এলাকা মেন্দিবাগ, নোয়াগাও, সাদাটিকর, বোরহান উদ্দিন মাজার, কুশিঘাট, নয়াবস্তি, মীরেরচক, মুক্তিরচক, মুরাদপুর, টুলটিকর, মিরাপাড়া, শাপলাবাগ রোডের ১,২,৩ নং রোড, পূর্ব শাপলাবাগ, শাহপরান থানা ও আশপাশ এলাকায় মেরামত ও সংরক্ষন কাজের জন্য আগামী বুধবার (৭ জুলাই) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

একই দিন (বুধবার) বিদ্যুতের ১১ কেভি শিবগঞ্জ ফিডারের আওতাভূক্ত শিবগঞ্জ, সবুজবাগ, সেনপাড়া, সাদিপুর, হাতিমবাগ, মনিপুরীপাড়া, বাদুরলটকা, লামাপাড়া, গোলাপবাগ, বোরহানবাগও আশে-পাশের এলাকায় উন্নয়ন মূলক কাজের জন্য সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে।

এছাড়া বৃহস্পতিবার (৮ জুলাই) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মিরাপাড়া, শাপলাবাগ রোড নং-১/২/৩, পূর্ব শাপলাবাগ,কল্যানপুর, টিলাগড়, টুলটিকর,ফুলবাগও আশপাশএলাকা, শিবগঞ্জ, সেনপাড়া,হাতিমবাগ, মনিপুরীপাড়া,লামাপাড়া ও আশে-পাশেরএলাকায় মেরামত কাজের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এরপর শনিবার (১০ জুলাই) নগরীর উপশহর রোড, সোনারপাড়া, পূর্বাশা ক্লিনিক,শিবগঞ্জ পয়েন্ট, উপশহরের এ-ব্লক, বি ও সি- ব্লকের আশপাশ এলাকায় সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

ঠিক পরের দিন রবিবার (১১ জুলাই) নগরীর উপশহর রোড, সোনারপাড়া, পূর্বাশা ক্লিনিক,শিবগঞ্জ পয়েন্ট, উপশহরের –এ, বি, সি, ও ডি ব্লকের আশপাশের এলাকায় সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ থাকবে।

সাময়িক এ অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন সংশ্লিষ্টরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com