সিলেটে স্বাস্থ্যবিধি না মানায় ১২ জনকে জরিমানা

Untitled-9-6-1.jpg

সিলেটে করোনা পরিস্থিতি স্বাস্থ্যবিধি না মানায় ১২ জনকে জরিমানা করা হয়েছে। র‌্যাব ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট যৌথভাবে রবিবার (১১ জুলাই) পৃথক এই অভিযান পরিচালনা করে। এসময় ১২ জনকে ২০ হাজার ৬শত টাকা জরিমানা করা হয়।

সোমবার (১২ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৯ এর এএসপি ওবাইন। তিনি বলেন, স্বাস্থ্যবিধি না মানায় র‌্যাব ও জেলা প্রশাসন যৌথভাবে পৃথক অভিযান চালিয়ে ১২ জনকে জরিমানা করেছে।

র‌্যাব জানায়, রবিবার র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার সামিউল আলম, আফসান আল আলম ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জসিম উদ্দিন মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় অভিযানকারী দল স্বাস্থ্যবিধি না মানায় ৪ জনকে সাড়ে ১০ হাজার টাকা জরিমানা করে। স্বাস্থ্যবিধি না মানায় অভিযানকারী দল ভূষন শংকর দাস ২ হাজার, লিটন দেব ৫০০, নাঈন ৩ হাজার ও আব্দুল মুনতাকিন নামের আরেক ব্যক্তিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া অপর একটি দল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শবনম শারমীনের নেতৃত্ব অভিযান পরিচালনা করে ৮ জনকে জরিমানা করেছে। এসময় স্বাস্থ্যবিধি না মানায় তাদেরকে ১০ হাজার ১শত টাকা জরিমানা করা হয়। স্বাস্থ্যবিধি না মানায় অভিযানকারী দল প্রবাল ২০০, আক্তার হোসেন ২০০, সেবুল আহমদ ৫০০, আলীয়া প্লাস্টিক ২ হাজার, আবু ছালাম ১ হাজার, আব্দুল আহাদ ১ হাজার, আব্দুল লতিফ ২০০, আব্দুল জলিলকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com