সিলেটবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী

00-20210713204752.jpg

সিলেটবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের এমপি ড. আবুল কালাম আব্দুল মোমেন।

মঙ্গলবার এক শুভেচ্ছাবার্তায় তিনি বলেন, ‘পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আমি সিলেটের জনগণকে জানাচ্ছি শুভেচ্ছা ও অভিনন্দন। করােনা আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করেছেন তাদের সকলের আত্মার মাগফিরাত কামনা করি এবং সেই সাথে যারা করােনা আক্রান্ত হয়ে অসুস্থ আছেন তাদের দ্রুত সুস্থতা কামনা করছি। শিঘ্রই করােনা মহামারি থেকে মুক্ত হয়ে সারাবিশ্ব স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে বলে প্রত্যাশা করি।

মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার অত্যন্ত সফলতার সাথে করােনা মহামারি মােকাবিলা করছে। তবে করােনা মহামারি মােকাবিলায় সকলের দায়িত্বশীল আচরণ ও সহযােগিতা একান্ত কাম্য। দেশ ও জাতির স্বার্থে এবং ব্যক্তিগত ও আপনজনের সুরক্ষায়করােনা বিষয়ক স্বাস্থ্যবিধি অবশ্যই মেনে চলবেন।

মহান সৃষ্টিকর্তা হয়রত ইব্রাহিম (আ:)-কে কঠিন পরীক্ষায় ফেলেছিলেন। তিনি ত্যাগের মহিমায় সে পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলেন। করােনার মাধ্যমে আল্লাহপাক আমাদেরকে অত্যন্ত কঠিন পরীক্ষার সম্মুখীন করেছেন। এসময় একে অপরকে সাহায্য করে আদর্শ স্থাপন করার মাধ্যমে আমরা আল্লাহর সন্তুষ্টি অর্জন করবাে ইনশাআল্লাহ।

পবিত্র ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল শান্তি, আনন্দ ও সমৃদ্ধি। সিলেটসহ সমগ্র দেশের মানুষের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করছি। ঈদ মােবারক।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com