একযুগেও সিলেট-৩ আসনবাসী দৃশ্যমান কোন উন্নয়ন দেখেনি: শফি চৌধুরী

122316.jpeg

জাতীয় সংসদের সিলেট-৩ আসনের উপ নির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক এমপি শফি আহমদ বলেছেন, বিগত ১৩ বছর দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ এবং বালাগঞ্জবাসীর কাঙ্খিত কোন উন্নয়ন হয়নি, জনদূর্ভোগ লাঘবে দৃশ্যমান কোন উন্নয়ন চোখে পড়ে না। মাত্র ৫ বছর সংসদ সদস্য থাকাকালে দক্ষিণ সুরমা উপজেলা বাস্তবায়নসহ এই অঞ্চলের মানুষের জন্য যা করেছি, তার স্বাক্ষী আপনারা।

তিনি বলেন, প্রতিটি স্কুল কলেজের দ্বীতল ভবন নির্মাণ করে দিয়েছি। যেখানে রাস্তা ছিল না সেখানে রাস্তা করেছি। ব্যক্তিগত এবং সরকারি উদ্যোগে হাসপাতাল নির্মাণ করে দিয়েছি, যেখান থেকে সাধারণ মানুষ স্বাস্থ্য সেবা পায়।

শফি চৌধুরী বলেন, কে কি করলো, সেদিকে আমার কোন দৃষ্টি নাই। আমার দু’জন প্রতিদ্বন্দ্বি রয়েছেন। তারা এই অঞ্চলের মানুষের জন্য কি করেছেন তা বিবেচনার দায়িত্ব আপনাদের। জীবনের এ শেষ বয়সে এসে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ এবং বালাগঞ্জের ঘরে ঘরে গ্যাস পৌছে দেওয়ার স্বপ্ন নিয়ে নির্বাচনে দাঁড়িয়েছি। আগামী ২৮ জুলাই বুধবার আপনাদের পবিত্র আমানত নিয়ে যদি নির্বাচিত হতে পারি ইনশাআল্লাহ এই দাবি পূরণ করে ছাড়বো। কারন ব্যক্তি শফি চৌধুরীকে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ এবং বালাগঞ্জ ভালো করে জানেন এবং চিনেন। তিনি একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে নির্বাচন কমিশনের প্রতি উদাত্ত আহ্বান জানান।

শফি চৌধুরী শনিবার (২৪ জুলাই) দক্ষিণ সুরমার দাউদপুর, মোগলাবাজার, নেগাল, রাঘবপুর, শাহাদতপুর, জালালপুর ইউনিয়নের বৈরাগী বাজার, সিলাম ইউনিয়নের কলারতলে বিভিন্ন পথ সভায় ও গণসংযোগকালে উপরোক্ত কথাগুলো বলেন।

গণসংযোগকালে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, যুব সমাজ, ছাত্র সমাজ সহ সর্বস্তরের জনসাধারণ মানুষ তাঁর সাথে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com