ঈদের দিন নুডুলস আনতে গিয়েছিল লিজা, চারদিন পর লাশ উদ্ধার

122340.jpeg

হবিগঞ্জের মাধবপুরে নুডুলস আনতে গিয়ে আর ফিরে আসেনি লিজা (৯) নামে এক শিশু। ৪ দিন পর পুলিশ তার অর্ধ গলিত লাশ উদ্ধার করে।

রোববার (২৫ জুলাই) দুপুরে মাধবপুর থানা পুলিশ ধর্মঘর ভারতীয় সীমান্ত এলাকা সংলগ্ন একটি জঙ্গল মোড়া থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করে। এ ঘটনায় হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার( মাধবপুর সার্কেল) মহসিন আল মুরাদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ধর্মঘর ইউনিয়নের আয়লাবই সেলিনা আক্তারের মেয়ে তাকমিনা আক্তার লিজা (৯) ঈদের দিন দোকানে নুডুলস আনতে যায়। পরে আর বাড়িতে ফিরে আসেনি। এ ঘটনায় লিজার মা সেলিনা আক্তার গত বৃহস্পতিবার (২২ জুলাই) মাধবপুর থানায় একটি সাধারণ ডায়রি করেন।

রোববার দুপুরে স্থানীয় এক মহিলা জঙ্গলে লাকড়ি কুড়াতে গেলে একটি অর্ধ গলিত লাশ পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করলে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

জানা যায়, সেলিনা আক্তার সৌদি আরব থাকতেন। সৌদি আরব থেকে দেশে ফিরে সেলিনা তার মামার বাড়িতে মেয়েকে নিয়ে বসবাস করতেন। ঈদের দিন সেলিনা মেয়েকে দোকান থেকে নুডুলস আনতে পাঠান। পরে মেয়ে আর বাড়ি ফিরে আসেনি।

লিজার মা সেলিনা আক্তার জানান, দ্বিতীয় মনসুর আলী তার কাছ থেকে অনেক টাকা পয়সা নিয়ে আত্মসাৎ করেছে। সে তার মেয়েকে হত্যা করতে পারে।

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, কি কারণে এ মৃত্যু হয়েছে তা তদন্ত করা হচ্ছে। ময়না তদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com