‘নিজে টিকা নিন, পরিবারসহ অন্যকে টিকা নিতে উদ্বুদ্ধ করুন’

122835.jpeg

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশে ৭ আগস্ট থেকে ১২ আগস্ট পর্যন্ত এক সপ্তাহে দেশব্যাপী নতুন করে এক কোটি মানুষকে টিকা দেওয়ার উদ্যোগ নিয়েছে সরকার। সারা দেশের মতো সিলেট মহানগর আওয়ামী লীগের ২৭ টি ওয়ার্ডের প্রত্যেক ওয়ার্ডের তিনটি করে টিকা কেন্দ্রে শুধু NID কার্ডের দুটি ফটোকপি দেখিয়ে (রেজিস্ট্রেশন লাগবে না) ভ্যাকসিন নেওয়া যাবে। আপনার বয়স যদি ১৮ বছর হয়ে থাকে, তাহলে টিকা কেন্দ্রে যান এবং পরিবারের প্রাপ্তবয়স্ক সবাইকে নিয়ে টিকা নিন।

বুধবার (৪ আগস্ট) সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সংবাদ বিজ্ঞপ্তিতে এই আহবান জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা মোকাবিলায় বিশ্বের বিভিন্ন দেশের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। করোনার ভ্যাকসিন সংকট দূরীকরণে সরকার বিভিন্ন দেশ থেকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা অনুমোদিত ভ্যাকসিন আমদানি করেছে। ইতিমধ্যে ৭ আগস্ট থেকে ১২ আগস্ট পর্যন্ত নতুন করে এক কোটি মানুষকে টিকা দেওয়ার প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করেছে। দেশের সকল মানুষকে টিকার আওতায় আনতে সরকার আন্তরিক ও সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রেখেছে।

সবাই স্বাস্থ্য বিধি মেনে চলুন। মাস্ক পড়ুন ও অন্যকে মাস্ক পড়তে উৎসাহিত করুন। মানুষের জীবন বাঁচাতে বিনামূল্যে টিকার ব্যবস্থা করেছে সরকার, এখন নিজের পরিবারকে বাঁচাতে টিকা নেওয়ার দায়িত্ব আপনার। পরিবারের সুরক্ষার জন্য নিজে টিকা নিন এবং পরিবার সহ অন্যকে টিকা দিতে উদ্বুদ্ধ করুন ।

সিলেট মহানগর আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দকে নিজ নিজ ওয়ার্ডের মানুষকে ভ্যাকসিন নিতে উদ্বুদ্ধ করতে অনুরোধ জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com