বাবার পাশে চিরনিদ্রায় শায়িত শাকির

122958.jpeg

বাবার পাশে সমাহিত করা হয়েছে মৌলভীবাজারের কুলাউড়ার অকাল প্রয়াত গণমাধ্যম কর্মী শাকির আহমদ (৩৪)। শনিবার তাকে পারিবারিক গোরস্তানে বাবার পাশে চিরনিদ্রায় শায়িত করা হয়।

তরুণ ও প্রতিভাবান গণমাধ্যমকর্মী শাকির আহমদ (৩৪) শুক্রবার মারা যান। তার এই অকাল মৃত্যুতে জেলার সর্বস্তরের গণমাধ্যমকর্মীদের মধ্যে শোকের ছায়া বিরাজ করছে।

হৃদরোগে আক্রান্ত হয়ে শুক্রবার রাত ৯টা ৪০ মিনিটে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

পারিবারিক ও সহকর্মীদের সূত্রে জানা যায়, দৈনিক নয়া শতাব্দির জেলা প্রতিনিধি ও অনলাইন পোর্টাল সিলেট ভিউ২৪ ডটকমের নিজস্ব প্রতিবেদক শাকির আহমদ শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে নিজ কর্মস্থলে হৃদরোগে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে চিকিৎসকের কাছে নিয়ে যান সহকর্মীরা। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় চিকিৎসক শাকিরকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নিয়ে যাওয়ার পর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাকির উপজেলার বরমচাল ইউনিয়নের মাধবপুর গ্রামের মোল্লাবাড়ির মৃত আব্দুস শহিদের ছেলে। মৃত্যুকালে তিনি মা, ৪ বছরের এক ছেলে সন্তান ও স্ত্রীসহ আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার দুপুর সোয়া দুইটার দিকে জানাজার নামাজ শেষে বরমচাল মাধবপুর গ্রামে নিজ পারিবারিক গোরস্তানে তাঁকে বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত করা হয়।

তরুণ ও প্রতিভাবান এই সংবাদকর্মীর অকাল মৃত্যুতে শোক বিরাজ করছে গণমাধ্যমকর্মীসহ রাজনৈতিক এবং সামাজিক অঙ্গণে।

উল্লেখ্য, ২০১২ সালে সাংবিদকতা শুরু করেন শাকির আহমদ। স্থানীয় প্রিন্ট ও অনলাইনসহ জাতীয় পর্যায়ের একাধিক গণমাধ্যমে সুনামের সহিত কাজ করে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com