টস জিতে ব্যাটিংয়ে নিউ জিল্যান্ড

124139.jpeg

টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে নিউ জিল্যান্ডের মুখোমুখি বাংলাদেশ। মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে টস জেতার পর ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে কিউিইরা।

বুধবার (১ সেপ্টেম্বর) হোম অব ক্রিকেট থেকে ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি), গাজী টেলিভিশন (জিটিভি) ও টি-স্পোর্টন। অনলাইনে র‌্যাবিটহোল বিডির ইউটিউব চ্যানেলেও দেখা যাবে ম্যাচটি।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪-১ ব্যবধানে জয় তোলার সুখস্মৃতী নিয়ে মাঠে লাল-সবুজরা। ওই সিরিজে দলে ছিলেন না মুশফিকুর রহিম ও লিটন কুমার দাস। তবে ব্ল্যাকক্যাপসদের বিপক্ষে স্কোয়াডে রয়েছেন দুইজনই।

অন্যদিকে নিউ জিল্যান্ডের হয়ে টি-টোয়েন্টিতে অভিষেক হয়েছে রাচিন রবীন্দ্র ও কোল ম্যাকনির। এর আগে দল দুটি মোট ১০ বার সংক্ষিপ্ত ফরম্যাটে মুখোমুখি হয়েছে। যদিও একবারও জয় পায়নি বাংলাদেশ।

বাংলাদেশ দল
লিটন কুমার দাস, নাইম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন দ্রুব, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), শেখ মাহাদি হাসান, সাইফ উদ্দিন, মুস্তাফিজুর রহমান ও নাসুম আহমেদ।

নিউ জিল্যান্ড দল
রাচিন রবীন্দ্র, কলিন ডি গ্র্যান্ডহোম, উইল ইয়ং, কলিন ডি গ্র্যান্ডহোম, টম ল্যাথাম (অধিনায়ক), হেনরি নিকোলস, কোল ম্যাকনি, ডগ ব্রাসওয়েল, এজাজ প্যাটেল, ব্লেয়ার টিকনার ও জ্যাকব ডাফি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com