শ্রীমঙ্গলে একরাতে ৮টি দোকানে চুরি

124137.jpeg

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একরাতে ৮টি দোকানে চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৩১ আগস্ট) গভীর রাতের বিভিন্ন সময়ে উপজেলা শহর ও শহরতলীর এসব দোকানের সার্টার ও তালা ভেঙ্গে চুরি হয় বলে জানা যায়।

চুরি যাওয়া দোকানগুলো হলো, শহরতলীর উকিলবাড়ী সড়কের ওয়াটারলিলি ফুড স্টোর থেকে নগদ ২৭ হাজার টাকা,সোনামিয়া সড়কের দেবনাথ মেডিকেল হল থেকে নগদ ৬ হাজার টাকা ও ৭ হাজার টাকার মেডিসিন, রুপশপুরের প্রীতি এন্ড প্রিয়া ভেরাইটিজ স্টোর থেকে নগদ ১০ হাজার টাকা ও ২০ হাজার টাকার মোবাইল কার্ড, রামকৃষ্ণ মিশন সড়কের শী লেডিস টেইলার্স থেকে নগদ ১২ হাজার টাকা ও ৫ থেকে ৬ হাজার টাকার কাপড়, কলেজ সড়কের ছাদ ভ্যারাইটিজ স্টোর থেকে নগদ ৬০০ টাকা ও একটি মোবাইল, কলেজ সড়কের পূরবী এন্টারপ্রাইজ থেকে ৪ হাজার ৫০০ টাকার সিগারেট ও নগদ ১ হাজার ৫০০ টাকা, কলেজ সড়কের আয়ুশ ডিজিটাল স্টুডিও থেকে নগদ ৩ হাজার ২০০ টাকা, কলেজ সড়কের সুহাসীনি ফার্মেসী থেকে নগদ ২ হাজার ৬০০ টাকা চুরি করে নিয়ে যায় অপরাধীরা।

ওয়াটারলিলি ফুড স্টোরের সত্ত্বাধিকারী রিয়াদ হোসেন বলেন, রাতে আমার দোকানের গ্লাস ডোর ভেঙ্গে অপরাধীরা দোকানে প্রবেশ করে নগদ ২৭ হাজার টাকা নিয়ে যায় এবং মালামাল তছনছ করে, এই ঘটনায় আমার প্রায় অর্ধলক্ষ টাকার ক্ষতি হয়েছে।

ছাদ ভ্যারাইটিজ স্টোরের মালিক তুহিন চৌধুরী জানান, রাত দুইটা ২২ মিনিটের দিকে তার দোকানে চোর প্রবেশ করে একটি মোবাইল ফোন ও কিছু টাকা নিয়ে যায়।

এদিকে সিসিটিভির ফুটেজে দেখা যায় রাত তিনটা ৪৫ মিনিটের দিকে একজন লোক ওয়াটার লিলি ফুড স্টোর দোকানে প্রবেশ করে এবং তিনটা ৫১ মিনিট পর্যন্ত সেখানে অবস্থান করে, দোকানে প্রবেশ করে ওই লোককে ক্যাশবাক্স থেকে টাকা নিয়ে যেতে দেখা যায়।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নয়ন কারকুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা সিসিটিভি ফুটেজসহ আলামত সংগ্রহ করছি, অপরাধীদের আটক করার জন্য আমরা কাজ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com