সিলেটে আরও ২ মৃত্যু, শনাক্ত ৫৩

99029.png

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে আরও ২ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ৫৩ জনের। নতুন ২ জনহসহ বিভাগে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ১২৪। আর এ পর্যন্ত শনাক্তের সংখ্যা ৫৩ হাজার ৮৭৭ জন।

শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) হিমাংশু লাল রায় স্বাক্ষরিত প্রতিবেদন থেকে জানা যায়, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় ৮১৭ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৫৩ জনের শরীরে ধরা পড়ে করোনাভাইরাস। এই ৫৩ জনের মধ্যে ২৯ জন সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ৬ জন, হবিগঞ্জের ৭ জন এবং মৌলভীবাজার জেলার ১১ জন।

বিভাগে করোনাভাইরাস শনাক্তের সংখ্যা ৫৩ হাজার ৮৭৭ জনের মধ্যে সিলেট জেলায় ৩৩ হাজার ১৬৬ জন, সুনামগঞ্জে ৬ হাজার ১৯৫ জন, হবিগঞ্জে ৬ হাজার ৫৬৫ জন ও মৌলভীবাজারে ৭ হাজার ৯৫১ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেটে ৮৬ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। সুস্থদের মধ্যে ৬৬ জনই সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে মৌলভীবাজার জেলার ২০ জন রয়েছেন।

এদিকে, গত ২৪ ঘণ্টায় বিভাগে মারা যাওয়া ২ ব্যক্তির সকলেই সিলেট জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ১ হাজার ১২৪ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৯৩৩ জন, সুনামগঞ্জে ৭২ জন, হবিগঞ্জে ৪৭ জন এবং মৌলভীবাজার জেলায় ৭২ জন মারা গেছেন।

অপরদিকে, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে ৬ জন বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন। এ নিয়ে বিভাগের বিভিন্ন হাসপাতালে ২৬৪ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে ২৩০ জন, সুনামগঞ্জের হাসপাতালে ১৭ জন, হবিগঞ্জের হাসপাতালে ১১ জন ও মৌলভীবাজারের হাসপাতালে ৬ জন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com