সিলেটে করোনায় মৃত্যু বেড়ে ১ হাজার ১৩২

124787.jpeg

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে আরও ২ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ৫৩ জনের। নতুন একজনহসহ বিভাগে মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ১৩২। আর এ পর্যন্ত শনাক্তের সংখ্যা ৫৪ হাজার ৪২ জন।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) হিমাংশু লাল রায় স্বাক্ষরিত প্রতিবেদন থেকে জানা যায়, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৫৩ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৫৩ জনের শরীরে ধরা পড়ে করোনাভাইরাস। এই ৫৩ জনের মধ্যে ২২ জন সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ৯, হবিগঞ্জের ১১ এবং মৌলভীবাজার জেলার ১১ জন রয়েছেন।

বিভাগে করোনাভাইরাস শনাক্তের সংখ্যা ৫৪ হাজার ৪২ জনের মধ্যে সিলেট জেলায় ৩৩ হাজার ২৭৫ জন, সুনামগঞ্জে ৬ হাজার ২০৯ জন, হবিগঞ্জে ৬ হাজার ৫৮৫ জন ও মৌলভীবাজারে ৭ হাজার ৯৭৩ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেটে ১৫৩ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। সুস্থদের মধ্যে ১০০ জনই সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে ১৫ জন হবিগঞ্জের ও মৌলভীবাজার জেলার ৩৮ জন রয়েছেন।

এদিকে, গত ২৪ ঘণ্টায় বিভাগে মারা যাওয়া ২ ব্যক্তির সকলেই সিলেট জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ১ হাজার ১৩২ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৯৪১ জন, সুনামগঞ্জে ৭২ জন, হবিগঞ্জে ৪৭ জন এবং মৌলভীবাজার জেলায় ৭২ জন মারা গেছেন।

অপরদিকে, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে ১০ জন বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন। এ নিয়ে বিভাগের বিভিন্ন হাসপাতালে ২৩৪ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে ২১১ জন, সুনামগঞ্জের হাসপাতালে ৯ জন, হবিগঞ্জের হাসপাতালে ৭ জন ও মৌলভীবাজারের হাসপাতালে ৭ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com