সিলেটে গত ২৪ ঘবটায় মৃত্যু২, বাড়লো করোনা রোগীর সংখ্যা

skggt.jpg

করোনাভাইরাসে সিলেটে আরও দুইজনের মৃত্যু হয়েছে। সর্বশেষ চব্বিশ ঘন্টায় বেড়েছে আক্রান্ত রোগীর সংখ্যাও। স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় জানিয়েছে এমন তথ্য।

তারা জানায়, গতকাল সোমবার সকাল ৮টা থেকে আজ মঙ্গলবার সকাল ৮টার মধ্যে সিলেট জেলায় ২ জন করোনা রোগী মারা গেছেন। তাদের নিয়ে বিভাগে মৃতের সংখ্যা এখন ১১৪৬ জন।

এর মধ্যে ওসমানীতে ১১৫ জনসহ সিলেট জেলায় মৃতের সংখ্যা ৯৫৫ জন। মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৭২ জন, মৌলভীবাজারের ৭২ জন ও হবিগঞ্জের ৪৭ জন রয়েছেন।

এদিকে, সর্বশেষ চব্বিশ ঘন্টায় সিলেট বিভাগে ৫৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় শনাক্ত হন ৪০ জন। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ৪ জন, মৌলভীবাজারের ৭ জন ও হবিগঞ্জের ৪ জন রয়েছেন।

৮৭৬ জনের নমুনা পরীক্ষা করে তাদেরকে শনাক্ত করা হয়। শনাক্তের হার ৬.২৮ ভাগ। এর আগের চব্বিশ ঘন্টায় শনাক্তের হার ছিল ৪.৩০ ভাগ। রোগী ছিল ৩৬ জন।

সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৩৩৮ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৪৭৭৭ জনসহ সিলেট জেলায় শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৪৪৮ জন। সুনামগঞ্জের ৬২২৪ জন, মৌলভীবাজারের ৮০৫৬ জন ও হবিগঞ্জের ৬৬১০ জন রয়েছেন শনাক্তের তালিকায়।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, সর্বশেষ চব্বিশ ঘন্টায় বিভাগে সুস্থ হয়েছেন ৩৭ জন। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৭ হাজার ৬৮২ জন।

তিনি জানান, বর্তমানে সিলেটের বিভিন্ন হাসপাতালে ১০৭ জন করোনা রোগী ভর্তি আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com