হবিগঞ্জে প্রবাস ফেরত ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টা, বড় ভাই আটক

gbbb.jpeg

হবিগঞ্জের চুনারুঘাটে প্রবাস ফেরত ছোট ভাইকে রামদা দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় দায়ের করা মামলায় বড় ভাই আফরুজ আলীকে (৪২) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুরে চুনারুঘাট থানার এসআই আব্দুল মোতালিবের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার গোবরখলা থেকে তাকে আটক করা হয়।

আটক আফরোজ আলী উপজেলার সদর ইউনিয়নের মধ্য নরপতি এলাকার আশ্রব উল্ল্যার ছেলে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, দুই ভাইয়ের মধ্যে বাড়ির সীমানা নিয়ে পূর্বের বিরোধ ছিল। গত ২১ অক্টোবর শাহেদ দুবাই থেকে ছুটি নিয়ে বাড়িতে আসেন। ৩০ অক্টোবর বাড়ির সীমানার দেওয়াল নির্মাণের কাজ করছিলেন। নির্মাণ কাজ নিয়ে দুই ভাইয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে আফরোজ ও তার ছেলে রিয়ন শাহেদের ওপর হামলা চালান। এসময় শাহেদের চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে চুনারুঘাট হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট রেফার্ড করেন। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে ৩১ অক্টোবর আশঙ্কাজনক অবস্থায় ঢাকা পাঠানো হয়। বর্তমানে শাহেদ ঢাকায় একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এঘটনায় বৃহস্পতিবার সকালে শাহেদ আলীর স্ত্রী চৌধুরী শাওলীন আফসানা লুনা বাদী হয়ে আফরোজ আলীকে প্রধান আসামিকে করে ৪ জনের নাম উল্লেখ করে চুনারুঘাট থানায় মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com