সিলেটে ৫ মহিলাসহ ৭ ভারতীয়কে পুশব্যাক

সিলেটের জৈন্তাপুর উপজেলায় সীমান্তরক্ষী বাহিনী বিজিবি গোপন তথ্যের ভিত্তিতে শ্রীপুর পৃথক অভিযান পরিচালনা করে ভারতীয় পণ্যসহ একটি গাড়ি এবং ৫ নারীসহ ৭ ভারতীয় নাগরিককে আটকের পর বিএসএফর এর কাছে পুশব্যাক করেছে। 

বিজিবি সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে ৪৮ বিজিবি’র শ্রীপুর কোম্পানী কমান্ডার ইব্রাহিমের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ভারতীয় পণ্য বহনকারী একটি মাইক্রোবাস ধাওয়া করে ১৯বিজিবির আওতাভূক্ত এলাকায় উপজেলা সদরে হতে আটক করতে সক্ষম হয়। পরে ১৯ বিজিবি’র জৈন্তাপুর ক্যাম্পের নিকট ভারতীয় পণ্যসহ লাইটেস গাড়ী হস্তান্তর করা হয়েছে। অপরদিকে, শ্রীপুর আসামপাড়া এলাকা হতে গোপন সংবাদের ভিত্তিতে ৫ মহিলাসহ সন্দেহজনক ৭ ভারতীয় নাগরিককে আটক করে ৪৮বিজিবি’র শ্রীপুর ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। এরপর মঙ্গলবার (১৬ নভেম্বর) তাদের বিএসএফ এর কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে শ্রীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মো. ইব্রাহিম আটকের কথা স্বীকার করে বলেন, সন্দেহভাজন ৭ নাগরিক আটক করা হয়েছে। এর মধ্যে ৫জন মহিলা ও ২জন পুরুষ। তারা প্রথমে বাংলাদেশের শ্রীমঙ্গলের বাসিন্দা বলে দাবি করেন। পরে নিশ্চিত হওয়া যায় এরা ভারতের নাগরিক। তাদের বিএসএফর এর কাছে হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

প্রধান সম্পাদক: নজরুল ইসলাম শিপার
সম্পাদক:কামরুল হাসান জুলহাস

বক্স ম্যানশন, ৩য় তলা, বন্দর বাজার, সিলেট-৩১০০।
০১৭২০-৪৪৫৯০৮
news.talashbarta@gmail.com